Header Ads

  • সর্বশেষ

    মিলওয়াকিতে UFO।

    মিলওয়াকি, উইসকনসিনে একটি UFO একজনের মাথা প্রায় চুলকে দিয়ে গেছে। এই UFO'র মানে হল Unidentified Falling Object. তার ভ্যানের উপর একটি অজানা বিশাল বস্তু পড়ে বিধ্বস্ত করে দিয়েছে। কিন্তু কেউ বলতে পারেনা বস্তুটি কি। ভ্যানটির ক্ষতিগ্রস্ত জায়গাটি বেশ বড় আকারের। ভ্যানের মালিক মনে করেন জিনিসটি আকাশ থেকে পড়েছে। অনেকটা এক্স-ফাইলস'র পর্ব গুলির মতই রহস্যজনক।
    রহস্যজনক জিনিসটি।

     " আমার অবস্থা ছিল হতভম্ব। আমি ভাবছিলাম যে কি হল এটা? আমি চারিদিকে তাকাচ্ছিলাম আর খুজছিলাম যে কি পড়ল আর কোথা থেকেই বা জিনিসটা আসলো।" বলেন মাইকেল রবিনসন। আপনি এটাকে এক্সমাস-ফাইলসও বলতে পারেন।কারন ঘটনাটা বড়দিনের ছুটির মাত্র কয়েকদিন আগের। "এটা দেখতে চোঙের মত। কিন্তু উপরের অংশটা ভারী এবং ভেতরের অংশ ফাঁপা।"বলেন রবিনসন। ঘটনা ঘটার সময় তিনি সেখানে ছিলেননা। তার প্রতিবেশী তাকে ঘটনার খবর দেয়। "মহিলাটি বেশ জোরে কিছু একটা পড়ার শব্দ শুনতে পান। তিনি জানালা দিয়ে তাকান। তিনি দেখেন যে তার ভ্যানে একটি বিশাল ক্ষত। ভ্যানটির আসেপাশে কোন পায়ের ছাপ ছিলনা। পিছনের জানালার কাঁচ গুঁড়ো হয়ে গেছে.আর অদ্ভুত একটা জিনিস পাশে পড়ে আছে। মনে হচ্ছিল তুষারের উপর কোন বার বি কিউ গ্রীল পড়ে আছে।" বলেন রবিনসন।
    রবিনসন ও তার ক্ষতিগ্রস্ত ভ্যান।

    রবিনসন পুলিশে খবর দেন। "পুলিশেরা এসেও হতভম্ভ হয়ে যায়। তারাও বুঝতে পারছিলনা জিনিসটা কি আর কিভাবে সেখানে আসল।" পুলিশ তাতে ডিজেলের গন্ধ পায়। তারা জিনিসটা প্রমাণ স্বরূপ সাথে নিয়ে যায়। জিনিসটা এমন যে কেউ ছুঁড়েও মারতে পারবেনা। রবিনসন পুলিশকে বোঝাতে সক্ষম হন যে জিনিসটা উপর থেকে এসেছে।কারণ ভ্যানে এরকম একটা ক্ষত তৈরি হতে গেলে অনেক শক্তির প্রয়োজন হয়। এখনও ধাতবখন্ডটি কি টা বোঝা যায়নি এবং অবশ্যই ভোলা যাচ্ছেনা। "আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে আমি সেখানে ছিলাম না।" বলেন রবিনসন।

    ঘটনাটি গত ২২শে ডিসেম্বর ২০১৬'র।

    No comments

    Post Top Ad

    Post Bottom Ad